২১ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জের বিভিন্ন এলাকায় চেয়ারম্যান প্রার্থী স্বপনের সেন্টার কমিটি গঠন চুয়াডাঙ্গায় ধান ও চাল ক্রয় শুরু মাইকিং করে ক্রয় মূল্য প্রচার চুয়াডাঙ্গায় সন্ধ্যায় স্ত্রীর গলায় দড়ি,রাতে অভিযুক্ত স্বামীকে গণপিটুনি সড়ক ও জনপথ অধিদপ্তরের স্টিকার লাগানো গাড়িতে মিলল ৭ লাখ পিস ইয়াবা মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় দুই পুলিশকে পেটালেন যুবক আগৈলঝাড়ার বাকাল ইউনিয়নে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত পর্যটকদের নিরাপদ আবাসন নিশ্চিতে টুরিস্ট পুলিশ সুপারের হোটেল ফার্স অ্যান্ড রিসোর্ট পরিদর্শন বিএনপি নেতার গেটে সাইনবোর্ড ‘ভোট চাহিয়া লজ্জা দেবেন না প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, পুলিশ সদস্য আটক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী
ইংল্যান্ডকে হারিয়ে মাঠকর্মীদের ১ লাখ টাকা দিলেন সাকিব

ইংল্যান্ডকে হারিয়ে মাঠকর্মীদের ১ লাখ টাকা দিলেন সাকিব

বাংলাদেশ ক্রিকেটে ‘পয়া ভেন্যু’ বলা হয় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামকে। সাগরিকার এই স্টেডিয়ামে খেলা মানেই যেন বাংলাদেশের হাসি। মিরপুরে প্রথম দুই ওয়ানডে হেরে এসে চট্টগ্রামে তৃতীয় ওয়ানডে জিতে যায় বাংলাদেশ। সেই ম্যাচে ৭৫ রান ও ৪ উইকেট নিয়ে জয়ের নায়ক হন সাকিব। পুরস্কার হিসেবে টাইগার অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য ম্যাচ পান সাকিব।

আজ তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ হারিয়ে দিয়েছে বর্তমান চ্যাম্পিয়নদের। ইংল্যান্ডকে ১৫৬ রানে আটকে রেখে ২ ওভার আগেই ম্যাচ শেষ করে দেয় বাংলাদেশ। এই ম্যাচের গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল সাকিবের। বোলিংয়ে ২৬ রানে ১ উইকেট পাওয়ার পর ২৪ বলে ৩৪ রানের অপরাজিত ইনিংস খেলেন বাংলাদেশ অধিনায়ক। এই অবদানে মোস্ট ভেল্যুয়েবল খেলোয়াড়ের পুরস্কার পান সাকিব।

জহুর আহমেদ চৌধুরীর ২২ গজে বাংলাদেশের এমন জয়ে খুশি সাকিব আল হাসান। তাই ঢাকা ফেরার আগে স্টেডিয়ামের মাঠকর্মীদেরও খুশি করে এলেন টি২০ অধিনায়ক। দুই ম্যাচে তিনটি পুরস্কারে সমান এক লক্ষ টাকা করে তিন লক্ষ টাকা অর্থ পুরস্কার জুটে সাকিবের। এরমধ্যে এক লক্ষ টাকার পুরস্কার তিনি দিয়ে দিলেন মাঠকর্মীদের। সেই সঙ্গে এমন পিচ তৈরির জন্য কিউরেটরকেও সাধুবাদ জানিয়েছেন।

বাংলাদেশের ক্রিকেটারদের খেলায় জিতে মাঠকর্মীদের পুরস্কৃত করার ঘটনা নতুন নয়। এর আগেও বিভিন্ন সময়ে এমন কিছু করতে দেখা গেছে তাদের।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019